< হিমালয় নিম ফেস ওয়াস,কাজ কি উপকারিতা, ব্যবহার ও দাম। - সঠিক তথ্যের ঘর
রিভিউ
Trending

হিমালয় নিম ফেস ওয়াস,কাজ কি উপকারিতা, ব্যবহার ও দাম।

হিমালয় নিম ফেস ওয়াস

হিমালয়া নিম ফেসওয়াস কাজ

আসসামুআলাইকুম বন্ধুরা আজকে হিমালয় নিম ফেস ওয়াস কাজ এবং ব্যবহার বিধি নিয়ে লিখবো। হিমালয়া নিম ফেস ওয়াস। হিমালয়া নিম ফেসওয়াস এর কাজ কি? হিমালায়া নিম ফেসওয়াস এর দাম কত? হিমালয়া নিম ফেসওয়াস লাগানোর নিয়ম? এই সকল বিষয় নিয়ে আজকের আর্টিকেল।

ত্বক থেকে দ্রুত ময়লার বা তৈল জাতীয় পদার্থ দূর করতে চাইলে হিমালয়ের এই ফেসওয়াসটি সবচেয়ে বেশি নিরাপদ। ভেষজ প্রাকৃতিক উপাদানে নির্যাস দিয়ে তৈরি হওয়ায় এই ফেসওয়াস টি ত্বকে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া ফেলে না। ব্রণের দাগ দূর করতে এই ফেসওয়াসটি বেশ কার্যকর।

হিমালয়ের পিউরিফাইিং নিম ফেস ওয়াশ একটি সাবান মুক্ত সূত্র যা অপবিত্রতা পরিষ্কার করে এবং পিম্পল পরিষ্কার করতে সাহায্য করে। নিম এবং হলুদ একটি প্রাকৃতিক মিশ্রণ তাদের এন্টিমাইক্রোবিয়াল বৈশিষ্ট্য জন্য পরিচিত, যুদ্ধ এবং সময়ের সাথে পিম্পল পুনরাবৃত্তি প্রতিরোধ করতে সাহায্য করে।

📌এবং পিম্পল পরিষ্কার করতে সাহায্য করে।

📌নিম এবং হলুদ একটি প্রাকৃতিক মিশ্রণ তাদের এন্টিমাইক্রোবিয়াল বৈশিষ্ট্য জন্য পরিচিত, যুদ্ধ এবং সময়ের সাথে পিম্পল পুনরাবৃত্তি প্রতিরোধ করতে সাহায্য করে।

📌সকল প্রকারের ত্বকের জন্য উপযুক্ত।

আরো পড়ুনঃ  Scru cream ব্যবহারের নিয়ম | SCRU Cream এর উপকারিতা, দাম

📌পিম্পল প্রবণ ত্বকের জন্য সবচেয়ে ভালো।

হিমালয়া নিম ফেসওয়াস উপাদান

নিমঃ নিম একটি চমৎকার স্কিনকেয়ার উপাদান তার এন্টিব্যাকটেরিয়াল বৈশিষ্ট্য জন্য পরিচিত। এটা সাধারণ ত্বকের স্বাস্থ্য উন্নত করে এবং ব্রণ মত ব্যাকটেরিয়া সংক্রমণ মোকাবেলা করে।

আরো পড়ুনঃ👉পা ফাটা দূর করার হিমালয়া ক্রিম।

হলুদঃ শতাব্দীর পর শতাব্দী ধরে একটি এন্টিসেপটিক হিসেবে ব্যবহৃত হয়েছে এবং প্রকৃতির সবচেয়ে শক্তিশালী চিকিৎসক হিসেবে বিবেচনা করা হয়। ভেষজ এমনকি আপনার স্কিন টোন এবং রঙ বের করতে সাহায্য করে, এটি একটি মুখ ধোয়া একটি চমৎকার উপাদান তৈরি করে। হলুদ শক্তিশালী অ্যান্টি-ইনফ্লেমেটরি বৈশিষ্ট্য আছে, যা আপনার ত্বক শান্ত করতে সাহায্য করে।

You cannot copy content of this page

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker