< Gio vita জিও ভিটা সিরাপ খাওয়ার নিয়ম, অপকারিতা ও দাম - সঠিক তথ্যের ঘর
সিরাপ

Gio vita জিও ভিটা সিরাপ খাওয়ার নিয়ম, অপকারিতা ও দাম

জিও ভিটা সিরাপ এর অপকারিতা

জিও ভিটা সিরাপ এর কাজ কি

খুবই ফালতু একটা সিরাপ। শরীরেকে টাকা দিয়ে নষ্ট করতে চাইলে বা তাড়াতাড়ি মরতে চাইলে এই সিরাপ খাবেন। শুরুতে এই রকম বলার কারণ এই সিরাপ খুবই বাজে। এটি ভুল করে খাওয়ার চেষ্টা করবেন না। জুও ভিটা সিরাপ খেলে রুচি বাড়ে, শরীর মোটা হয়।

জিও ভিটা সিরাপ

জিও ভিটা খাওয়ার নিয়ম

এই ধরনের রুচির মোটা হওয়ার সিরাপ গুলো ৩ চামচ করে ডেলি ২ বার সেবন করা হয়ে থাকে। খাওয়ার পর সিরাপটি সেবন করতে হয়। জিও ভিটা খাওয়া উচিত নয়। এই সিরাপ এর অনুমোদন বাতিল করা হয়েছে।

জিও ভিটা কিসের ঔষধ

জিও ভিটা মোটা হওয়ার ঔষধ এই ওষুধ সেবনে রুচি বাড়ে, স্বাস্থ্য মোটা হয়ে যায়৷ অতিরিক্ত পানি পিপাসা লাগে শরীরে পানি জমে স্বাস্থ্যমোটা তাজা করে থাকে। জিও ভিটা সিরাপ নিষিদ্ধ সাবধান।

জিও ভিটা খাওয়ার অপকারিতা

কিডনি ও লিভার নষ্ট হয়ে যাওয়ার সম্ভবনা আছে। জিও ভিটা সিরাপ এর অপকারিতা অনেক। সাবধান এই ধরনের সিরাপ শরীরের মারাত্মক ক্ষতি করে। জিও ভিটা সিরাপ খেলে রুচি বাড়ে কিন্তু কিছু দিন পর আর কাজ করে না। জুও ভিটা সিরাপ নিষিদ্ধ একটি সিরাপ সিরাপটি আরো আগে সরকারীভাবে অস্বীকৃত প্রাপ্ত। তাই এটি খাওয়ার উৎস যে দিবে সেও অপরাধীর সামিল। প্রথমে আপনার খিদে বেড়ে যাবে পরে আপনি ডিপ্রেশনে এরপর আপনার আবেগ আয়ত্ত্বের বাইরে চলে যাবে।

আরো পড়ুনঃ  কারমিনা সিরাপ এর উপকারিতা,কারমিনা দাম ও খাওয়ার নিয়ম

জিও ভিটা দাম কত

জিও ভিটা সিরাপ এর দাম পাইকারি ৭০ থেকে ৮০ টাকা। কিন্তু গায়ে অনেক গুন বেশি দাম দিয়ে রাখে। ৩৫০ টাকা মতো রাখে এটি লিভার নষ্ট করে পেলে।

You cannot copy content of this page

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker