< Scru cream ব্যবহারের নিয়ম | SCRU Cream এর উপকারিতা, দাম - সঠিক তথ্যের ঘর
রিভিউস্বাস্থ্য

Scru cream ব্যবহারের নিয়ম | SCRU Cream এর উপকারিতা, দাম

scru cream এর দাম কত

SCRU Cream

SCRU Cream এর উপকারিতা

ঠোঁটের কালচে ভাব দূর করার জন্য খুবই কার্যকরী একটি প্রোডাক্ট। Scru cream যা ঠোঁট এর উপর হাল্কাভাবে ম্যাসাজ করতে হয়।খুব সফট এটি। ইউজের সাথে সাথেই চেইন্জিং দেখা যায়।ময়লা উঠে আসে।এতে কালচে ভাব বের হয়ে ঠোঁট গোলাপি হয়।মরা কালো চামড়া বের করে আনে। বিশ্বজুড়ে অনেক রিভিউ আছে এর। এটি ব্যবহারে লিপ pink হবে। সিগারেট এর কালো দাগ যাবে ঠোট থেকে। শীত ও অন্য সময় ভালো থাকবে লিপ। তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। এইটা ঠোঁটে লাগিয়ে ভালোভাবে scrub করতে হয়,এতে ঠোঁটের ময়লা,ঠোঁট ফাটা ও ঠোঁটের কালো দাগ দূর হয়। যাদের ঠোট ধুম্পানের ফলে কালো হয়ে গেছে তাদের জন্য খুব ই দরকারি একটা পণ্য। এটি ছেলে এবং মেয়ে উভয়ের জন্য ।

SCRU Cream

Scru cream ব্যবহারের নিয়ম

এইটা প্রতিদিন রাতে ঘুমানোর আগে লিপ এ এপ্লাই করবেন, সকালে ওঠে লিপস টা ওয়াশ করে ফেলবেন। Scru ক্রিম বিতরে পানির মতো, এটি হাতের আঙুলে নিয়ে ঠোঁটের মধ্যে ১-২ মিনিট আলতো করে ঘষতে হয়। ১ মিনিট মতো ঘষলে ঠোঁটের মৃত চামড়া গুলো উঠে আসে। ঠোঁট হালকা গোলাপি কালার হয়।
Scru cream যা ঠোঁট এর উপর হাল্কাভাবে ম্যাসাজ করতে হয়।খুব সফট এটি। ইউজের সাথে সাথেই চেইন্জিং দেখা যায়।ময়লা উঠে আসে।এতে কালচে ভাব বের হয়ে ঠোঁট গোলাপি হয়।মরা কালো চামড়া বের করে আনে।

আরো পড়ুনঃ  দামের সাথে শীর্ষ ব্র্যান্ডের দেশী বিদেশী গ্যাসের চুলা

Scru cream এর দাম কত | Scru Cream price in Bangladesh

Scru cream বাংলাদের যে কোন কসমেটিকস দোকানে গেলে পাওয়া যাবে। এটি দোকানে বিভিন্ন দামে বিক্রি হয়ে থাকে। Scru cream এর দাম ১২০- ১৫০ টাকা।

Scru ক্রিম এর পার্শ্ব প্রতিক্রিয়া | Scru cream এর ক্ষতিকর দিক

Scru cream তেমন কোন পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যায়নি। তবে অতিরিক্ত ব্যবহার করা উচিত নয়। অতিরিক্ত ব্যবহারে ঠোঁটের পরবর্তীতে নানা রকম সমস্যা হতে পারে। Scru ক্রিম ব্যবহার করে আপনি যদি কোন ক্ষতিকর দিক জেনে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

Scru cream কোথায় পাওয়া যাবে?


Scru cream বাংলাদের যে কোন কসমেটিকস দোকানে গেলে পাওয়া যাবে। এছাড়াও অনলাইনে পাওয়া যায়।  দারাজ থেকে আপনি Scru cream নিতে পারবে। দাম ১২০- ১৫০ টাকার মধ্যে কিনতে পারবেন।

Scru Cream review

Scru cream ব্যবহার করে অনেক রিভিউ দিয়েছেন অনলাইনে। এটি ব্যবহার করে অনেকের ঠোঁট গোলাপি কালার হয়েছে। যারা সিগারেট খায় তাদের ঠোঁট কালো হয়ে যায়। Scru cream ব্যবহার করলে ঠোঁটের কালো চামড়া উঠে কিছুটা গোলাপি দেখা যায়।

আরো পড়ুনঃ  অমিডন এর কাজ কি | Omidon 10mg খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ

You cannot copy content of this page

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker